কথা দিলাম
- জুনায়েদ বি. রাহমান - অপ্রকাশিত (শেষের ডায়রী) ২৭-০৪-২০২৪

প্রিয়...
কয়েকদিন পর কিংবা আরো কয়েকদিন পর যদি কোন অবেলায় দেখা হয় তোমার সাথে--
তোমার কোমল হাত যদি রেখে মোর হাতে--ভরসা করে-মৃদু স্বরে যদি বলো:
--''ভালোবাসি, ভালবাসি!"
কথা দিলাম ফিরিয়ে দেব না তোমায়;
যদিও অজস্র অকারণ তাড়া করে আমায়।

যদি কোন ক্লান্ত দুপুর কিংবা বর্ষণ মুখর সন্ধ্যায় হঠাৎ বল আমায়:
--''চলো দুজন হারিয়ে যাই দূরে- বহুদূরে অচেনা কোনো এক অজানায়!''
কথা দিলাম ফিরিয়ে দেব না তোমায়।

যদি কোন কালবৈশাখী রাতে কিংবা কুঁড়ে প্রভাতে প্রশ্ন করো:
--"এখনও কী ভালোবাস আমায়?"
নৈশব্দে বুকে জড়িয়ে চিৎকার করে বলবো:
--''ভালবাসি, ভালবাসি প্রিয়; অনেক অনেক ভালবাসি তোমায়" -কথা দিলাম।


#সম্পাদনা-
০৪ আগস্ট ২০১৬, রাত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobitapagolkobir
২৬-০৬-২০১৫ ২৩:৪৮ মিঃ

দারুণ